1. mohib.bsl@gmail.com : admin :
  2. dailybanglarmukh69@gmail.com : adminbangla :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
বাকেরগঞ্জের নিয়ামতিতে রাতের আঁধারে সংখ্যালঘুর বসত ঘরে অগ্নিসংযোগ, গ্রেফতার ২ বাকেরগঞ্জের চিকিৎসা কেন্দ্রগুলোতে ওষুধ কোম্পানীর প্রতিনিধিদের উৎপাত বেড়েই চলছে! আসন্ন ইউপি. নির্বাচনে নলছিটির মোল্লারহাটে নৌকার কান্ডারি হতে চান মাহাবুব সেন্টু ঝালকাঠিতে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড সড়ক দুর্ঘটনায় রাজাপুরের ইউএনও আহত,গাড়ি খাদে নলছিটিতে প্রশাসনের অভিযানে ৫০ কেজি জাটকা ইলিশ জব্দ কাঠালিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপ-সচিব কামাল’র মতবিনিময় কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা সন্তানদের উপর হামলার বিচার দাবিতে সংবাদ সম্মেলন নলছিটি পুরাণ বাজার ব্যবসায়ী কমিটি গঠিত,কালু সভাপতি মিলন সম্পাদক বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে অস্ত্র ঠেকিয়ে মারধরের ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ! দীর্ঘ যানজটে ভোগান্তি

বাকেরগঞ্জে ভূমিদস্যু ও সন্ত্রাসী মজিবর বাহিনীর হাত থেকে নিস্তার পেতে সংবাদ সম্মেলন

  • Update Time : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৯ Time View

।।শফিক খান বাবু ।।

বাকেরগঞ্জের উপজেলার ১৩ নং পাদ্রীশিবপুর ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের আজাহার আলী হাওলাদারের পুত্র ভূমিদস্যু ও সন্ত্রাসী মুজিবুর রহমান হাওলাদার ও হাবিবুর রহমান হাওলাদারের সন্ত্রাসী বাহিনীর হাত থেকে নিস্তার পেতে সংবাদ সম্মেলন করেছেন


মৃত মোশাররফ হোসেন হাওলাদারের পুত্র মোঃ মাসুম বিল্লাহ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে তিনি জানান কিছুদিন পূর্বে সন্ত্রাসী ও ভূমিদস্যু আজাহার আলী হাওলাদার রের পুত্র মুজিবুর রহমান হাওলাদার ও হাবিবুর রহমান গংরা জোরপূর্বক তার সাব কবলা মূলে ক্রয়কৃত সম্পত্তি যাহার খতিয়ান নং ৮১৭/৮৪৬/৬২৯/২৯ দাগ ২৮২৫-২৮২৭/৩০৮৬-৩০৮৭-২৮৩১-২৮৩৪-২৮৫৮-২৮৬০-২৮ অনধিকার প্রবেশ করে জবর দখলের পায়তারা চালান। এতে ব্যর্থ হয়ে উল্টো মাসুম বিল্লাহর বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেন। থানা পুলিশের হস্তক্ষপে এএসআই জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে শান্তি শৃঙ্খলার স্বার্থে ইউ’পি চেয়ারম্যান জাহিদুল হাসান বাবুকে অবহিত করেন। বিষয়টি মীমাংসার নিমিত্তে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে সালিশ মীমাংসার জন্য বসেন। ভূমিদস্যু মজিবর বাহিনী তাদের পক্ষে জমির কোন দলিল প্রমাণ না দিতে পারায় সালিশরা উভয় পক্ষের দলিল ও কাগজপত্র পর্যালোচনা করে রায় প্রদান করেন। গ্রাম্য সালিশ বৈঠকের সিদ্ধান্তকে উপেক্ষা করে পেশিশক্তি বলে মাসুম বিল্লাহর ক্রয়কৃত সম্পত্তি জোরপূর্বক জবর দখলের পায়তারা চালান। এতে বাধা দিলে সংঘবদ্ধ চক্র গত ১৮ জানুয়ারি সকাল ১০ টায় আমাকে লাঞ্চিত করে হত্যাসহ মিথ্যা মামলার দিয়ে দেখে নেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। অন্য কোন উপায় খুজে না পেয়ে জীবনের নিরাপত্তায় বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বরাবরে একটি অভিযোগ দায়ের করি।

এছাড়াও, মজিবর বাহিনীর বিরুদ্ধে বিভিন্ন অপকর্ম করায় একাধিকবার হাজত বাস করেন ।
তাদের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানাসহ বিভিন্ন জায়গায় একাধিক মামলা রয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৃত্যু ইসমাইল খান এর পুত্র মোঃ দুলাল খান ,মৃত্যু সইজুদ্দিন হালদার এর পুত্র মোঃ রুস্তম আলী হাওলাদার ও মোস্তফা হাওলাদার, মোঃবজলু খানের পুত্র রাশেদ খান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ ।
এ বিষয়ে বাকেরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন সংবাদ মাধ্যমকে জানান, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধী যতই শক্তিশালী হোক না কেন কাউকেই বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। বর্তমানে ভূমিদস্যু ও সন্ত্রাসী মজিবর বাহিনীর অব্যহত হুমকির মুখে ভুক্তভোগী পরিবারটির জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। যেকোনো সময় সন্ত্রাসী বাহিনী বড় ধরনের দুর্ঘটনা ঘটাতে পারে বিধায় প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন ভুক্তভোগীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2019 Mohib Khan

Theme Customized By BreakingNews